নূরুল হক,বিশেষ প্রতিনিধি: ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৮৯, যশোর-৫(মণিরামপুর) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য দিনভর নির্বাচনী এলাকায় প্রচারণা চালিয়েছেন।

বুধবার সকাল থেকে রাত পর্যন্ত মণিরামপুর পৌর এলাকার তাহেরপুর, জুড়ানপুর, গাংড়া, মহাদেবপুর, জয়নগর, এলাকায় ভোটারদের কাছে আওয়ামীলীগ তথা শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে এবং ধারাবাহিক উন্নয়ন অব্যহত রাখতে নৌকার পে ভোট প্রার্থনা এবং সর্বস্তেরর মানুষের কাছে লিফলেট বিতরণ করেন। এছাড়া কয়েক জায়গায় সংক্ষিপ্ত পথসভা ও সুধীজনের সাথে মতবিনিময় করেন।

এ সময়ে তাঁর সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাবেক আহবায়ক তপন বিশ্বাস পবন, আওয়ামীলীগনেতা মোন্তাজ বিশ্বাস, পৌর আওয়ামীলীগনেতা লুৎফর রহমান, মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক কবির খান, সাবেক ছাত্রলীগনেতাসহ প্রমুখ।

মতবিনিময় কালে তিনি বলেন, ‘নারীর মতায়ন, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের ভাতা, যুদ্ধাপরাধীর বিচার, ডিজিটাল বাংলাদেশ নির্মাণসহ গত ১৫ বছরের সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেন। উন্ননের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামলীগকে সরকার গঠনের সুযোগ দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।